সিটিজেন চার্টার অনুযায়ী সেবা দেয়া হয় ।
অত্র দপ্তরে যে সেবাসমূহ দেয়া হয় -
১) টেলিফোন বিল ইস্যুকরন ।
২) টেলিফোন বিল গ্রাহকের নিকট প্রেরণ।
৩) টেলিফোন বিল বকেয়া সংক্রান্ত প্রত্যয়নপত্র ইস্যু করন।
৪) ডিমান্ড নোটের বিপরীতে পে-অর্ডার গ্রহণ।
৫) টেলিফোন বিল আদায়/অনাদায়ে সংযোগ বিচ্ছিন্নকরন/পুন: সংযোগ প্রদান সংক্রান্ত কার্যক্রম।
৬) সন্মানিত গ্রাহকের প্রয়োজনে ডুপ্লিকেট বিল ইস্যু করন।
৭) স্থায়ী বন্ধ টেলিফোনের খেলাপী গ্রাহক গনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ এবং বিটিসিএল-এর বিল সংক্রান্ত যাবতীয় কার্যক্রম সম্পাদন করা।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস